ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যাত্রাবাড়ীতে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 

যাত্রাবাড়ীতে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 

তিতাস গ্যাস ও ঢাকা জেলা প্রশাসন অভিযান চালিয়ে রাজধানীর যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস ও কোনাপাড়া বাগিচা এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ।

বুধবার (১ ফেব্রুয়ারি) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মেট্রো ঢাকা বিপণন বিভাগ-১ টিকাটুলি এলাকাধীন যাত্রাবাড়ী এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ৫ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি দুই লাখ ৮০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলি শবনম। তিতাসের পক্ষে নেতৃত্ব দেন মেট্রো ঢাকা বিপণন বিভাগ-১ এর ডিজিএম প্রকৌশলী মনিরুল ইসলাম।

এ বিষয়ে প্রকৌশলী মনিরুল ইসলাম জানান, ৫ জন আবাসিক সংযোগের গ্রাহক বাণিজ্যিকভাবে গ্যাস ব্যবহার করে আসছিলেন। তারা প্রত্যেকেই শিল্প কারখানা ও প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে দীর্ঘদিন ধরে। খবর পেয়ে তিতাসের পক্ষ থেকে অবৈধভাবে আবাসিক সংযোগ থেকে ব্যবহৃত বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

যাত্রাবাড়ি কোনাপাড়া বাগিচা এলাকায় হাজী আব্দুল লতিফের মালিকানাধীন আল মদিনা নামে একটি বেকারিতে ১ লক্ষ টাকা ও আবাসিক বাড়ির মালিককে নগদ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ভাঙ্গা প্রেস এলাকায় মোঃ হারুন এর মালিকানাধীন আই আর রাবার লি: কে নগদ ৪০ হাজার টাকা, মৃধা বাড়ি কাজীর গাঁও এলাকায় জাহাঙ্গীর আলমের নিউ বসুন্ধরা মশার কয়েল কারখানায় ৬০ হাজার টাকা, সামাদনগর নাসির উদ্দিন সরদার রোডের আলমগীর হোসেন ২১৩/৬০ নং হোল্ডিংয়ে নগদ ৫০ হাজার টাকা জরিমানা আদায়সহ এ সকল হোল্ডিং/ প্রতিষ্ঠানের ব্যবহৃত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অবৈধভাবে আবাসিক সংযোগ নিয়ে বাণিজ্যিক সংযোগ ব্যবহারকারীদের ৩০০ ফুট পাইপ,এবং ৫ টি গ্যাসের রাইজার জব্দ করা হয়। তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান নিয়মিত চলবে বলেও জানান তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মেট্রো ঢাকা বিপণন বিভাগ-১ এর ডিজিএম প্রকৌশলী মনিরুল ইসলাম।

গ্যাস,সংযোগ,বিচ্ছিন্ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত